বৈপরীত্য
- বীতস্পৃহ সুমিতা ০২-০৫-২০২৪

"মুক্ত" শব্দটি যেন ওষ্ঠে আনে চুম্বনের স্বাদ
চিন্তায় আনে নগ্ন শরীরী নেশা ।

মুক্ত্ -স্বতন্ত্র বলে বলে লালা ঝরিয়ে চলা অবিরত ।
ঘোর কাটে কোন এক স্তব্ধ রাতে বুকের বামাংশ কাঁপে দ্রুত
চোখ বুজে দেখি অস্তিত্ব শূন্যে শেখড়ের মত ঝুলন্ত ।

ভ্রমশূন্যতা কাটেনা ।
গতিভ্রষ্ট -বলশূন্য হয়ে বিড়বিড় শব্দে আওড়াতে থাকা মুক্ত মু ক্ ত . . . . মু..... ক.... ত......

অতিদ্রুত মিলিয়ে গিয়ে প্রতিধ্বনি হয়ে ফেরে বদ্ধ বদ্ধ
ব দ্ ধ....ব . . . .দ্ . . . .ধ. . . . . . . . ॥

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।